লাইফ লাইন আউটসোর্সিং ইনস্টিটিউট।

২০২০ সালে শুরুর দিকে প্রতিষ্ঠা করা হয়েছিল আমাদের অনলাইন প্লাটফর্ম লাইফ লাইন আউটসোর্সিং ইনস্টিটিউট প্রতিষ্ঠানটি। এটি সম্পূর্ণ অনলাইন সিস্টেমের ভিত্তিতে পরিচালনা করা হয়। ডিজিটাল বা প্রযুক্তির জ্ঞান মানুষকে সম্পূর্ণ বা পরিপূর্ণ অর্থহীন শিক্ষিত বেকার মানুষের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে এই প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানের শুরুটাও এফিলিয়েট মার্কেটিং দিয়ে হয়েছিল। বর্তমানে এই প্রতিষ্ঠান এখন বেশ কিছু ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসের ট্রেনিং করিয়া থাকে।

বর্তমানে প্রায় দেশে শিক্ষিত বেকার বেড়েই চলেছে। তাদের উপযুক্ত কর্মসংস্থান না থাকায় এবং তাদের উদ্দেশ্যে কাজ করে থাকেন লাইফ লাইন আউটসোর্সিং ইনস্টিটিউট।

র্তমান সময়ে অনলাইনে ফ্রিল্যান্সিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ বা ট্রেনিং দিয়ে থাকে। এটি সম্পূর্ণ অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান। যা অনলাইনের মাধ্যমে সেবা প্রদান করে থাকে। যেমন zoom app, Google meet এর মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করানো হয়। আমাদের প্রশিক্ষণের মাধ্যমে বাংলাদেশ সহ বাইরের বিভিন্ন দেশের কয়েকশো ছেলে-মেয়েকে ফ্রিল্যান্সিং বিষয়ে প্রশিক্ষণের মাধ্যমে উপার্জনের কর্মমুখী করানো হয়েছে। এখানে স্টুডেন্ট থেকে শুরু করে চাকুরীজীবী, ব্যবসায়ী, গৃহিণী সকলে ই প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন। শুধু আপনার হাতে থাকা স্মার্টফোন বা ল্যাপটপ কম্পিউটার থাকলেই হবে।

যে কোন প্রয়োজনে ই-মেইল করতে পারেন।


ফ্রি মাষ্টার ক্লাশের জন্য ।

রেজিষ্ট্রেশান কর‌ুন

Facebook Page Join Now

You Tube Channle  Subscribe Now

 
                     লাইফ লাইন আউটসোর্সিং ইনস্টিটিউট এর সাথে,  থাকার জন্য ধন্যবাদ ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url