কম্পিউটারের ইউএসবি | মোবাইল পরিষ্কার করার সফটওয়্যার | ইমেইল আইডি খোলার নিয়ম।

আসসালামু আলাইকুম, আমি এখন যে বিষয়টি নিয়ে কথা বলব, সেটি হচ্ছে কম্পিউটারের USB নিয়ে এবং মোবাইলের জন্য জনপ্রিয় একটি অ্যান্টিভাইরাস সম্পর্কে তো চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনায় চলে যাওয়া যাক। প্রথমেই কিছু বলেনি আমরা যখন কম্পিউটার ব্যবহার করার ক্ষেত্রে বন্ধ এবং চালু করার সময় বা USB পোর্ট কম্পিউটার প্রবেশ করালেই কিছু সংকেত দিয়ে থাকে।
Usb এর কাজ কি Usb কোন ধরনের স্টোরেজ যন্ত্র মোবাইল পরিষ্কার করার সফটওয়্যার Sd ram কয়টি খাঁজ থাকে গ্রাফিক্স কার্ড কয় ধরনের পোর্ট থাকে পোর্ট অনুযায়ী হার্ডডিস্ক কয় প্রকার Usb হাব কি Usb এর পূর্ণরূপ কি আউটপুট ডিভাইস কোনটি মোবাইলে ভাইরাস দূর করার উপায় অটো ভাইরাস কাটার সফটওয়্যার মোবাইল ভাইরাস ক্লিনার ভাইরাস কাটার সফটওয়্যার ডাউনলোড মোবাইলে ভাইরাস কাটার সফটওয়্যার ডাউনলোড ভাইরাস চেক করা সফটওয়্যার অটো ভাইরাস কাটার সফটওয়্যার ডাউনলোড ইমেইল একাউন্ট খুলুন ইমেইল আইডি কিভাবে বের করব ইমেইল একাউন্ট লগইন ইমেইল আইডি নাম্বার আমার ইমেইল আইডি ভুলে গেছি ফ্রি ইমেইল একাউন্ট ফেসবুক ইমেইল আইডি খোলার নিয়ম আমার ইমেইল আইডি দেখাও ইমেইল আইডি খোলার নিয়ম।

সে সংকেত গুলো কিভাবে দেই আর কিসের জন্য দেই সেগুলো নিয়ে মূলত আলোচনা করব এবং আপনি মোবাইল ফোন ব্যবহার করার ক্ষেত্রে আপনার জন্য অ্যান্টিভাইরাসটি প্রযোজ্য সে বিষয় নিয়ে আলোচনা করব।

পোষ্ট সুচিপত্রঃ

  • Usb এর কাজ কি?
  • Usb কোন ধরনের স্টোরেজ যন্ত্র।
  • মোবাইল পরিষ্কার করার সফটওয়্যার।
  • ইমেইল আইডি খোলার নিয়ম।
আপনারা শুরু থেকে শেষ পর্যন্ত আমার এই পোস্টটি পড়বেন তাহলে বুঝতে পারবেন। কিভাবে আপনার ইউএসবি কথা বলবে এবং আপনার ফোনের জন্য কোন অ্যান্টিভাইরাসটি প্রযোজ্য কিভাবে ইন্সটল করবেন সবকিছু আমি এই পোস্টের মাধ্যমে আলোচনা করার চেষ্টা করেছি।

আরো পড়ুন,

Usb এর কাজ কি?

আমরা যখন এক্সপি ব্যবহার করি, কাজ করার সময় বিভিন্ন সাউন্ড হয়। যেমন USB প্রবেশ করার সময়, ইউএসবি আউট করার সময়, কম্পিউটার বন্ধ করার সময়, চালু করার সময় ইত্যাদি। আমার এ টোটাল ভয়েস মিডিয়া সব মিডিয়াকে পরিবর্তন করে আপনার কম্পিউটারকে সম্পূর্ণ বাংলা শুধু সাউন্ড গুলো লেখাগুলো নয়।

Usb কোন ধরনের স্টোরেজ যন্ত্র।

  • আসুন দেখে নেই ভয়েস গুলো
  • USB প্রবেশ করালে বলবে, বস ইউ এস বি পাইছে ভাইরাস চেক করে নেন।
  • USB আউট করলে বলবে, বস USB খুললেন।
  • কম্পিউটার ওফ আউট করলে বলবে, আমি কিছুক্ষণের জন্য বন্ধ হচ্ছি।
  • কম্পিউটার লগ অন করলে বলবে, আমি আবারও খুলছি। ইত্যাদি আরও ভয়েস রয়েছে যেগুলো কমান্ড দেওয়ার সময় বলবে, এখান থেকে ডাউনলোড করুন।
  • কোন ইরোর ম্যাসেজ আসলে বলবেঃ বস সমস্যা আছে।

যেভাবে ইন্সটল করবেন।

  • প্রথমে বাংলা ভয়েস মিডিয়া সিস্টেম ফাইলটি ওপেন করুন।
  • ইনস্টল বাটনে ক্লিক করুন।
  • সিরিয়াল কি ৩৩৯ - ৯৯৮ টাইপ করে নিন।
  • ভয়েস মিডিয়া, অটোমেটিক ইন্সটল হবে।
  • এবার আপনার কম্পিউটার টি রিস্টার্ট দিন।
দেখবেন আপনার কম্পিউটার বাংলা ভয়েস পরিণত হয়ে গেছে । ধন্যবাদ সবাইকে টেক্সটি করার জন্য।

মোবাইল পরিষ্কার করার সফটওয়্যার।

আমরা যারা মোবাইল অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করি তাদের জন্য আজকে একটু চমৎকার একটি অ্যান্টিভাইস ভাইরাস নিয়ে আলোচনা করব যেটি ব্যবহার করলে আপনার ফোনকে প্রতিনিয়ত স্ক্যান করবেন এবং সুরক্ষিত রাখবেন যা আমরা প্রতিনিয়ত ইন্টারনেট ব্যবহার করে থাকি। 

কিন্তু সেই ইন্টারনেট ব্যবহার করার ফলে আমাদের আমাদের মোবাইল ফোনকে বিভিন্ন প্রকার ভাইরাস এসে স্লো করে দেয় সেই দুশ্চিন্তা থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে আজকে আমি যে অ্যান্টিভাইটি নিয়ে আলোচনা করব তার নিচে দেওয়া হল চলেন দেখা যাক সেটি কিভাবে আমরা আমাদের ফোনে ডাউনলোড নিব এবং ইন্সটল করব ।

আপনার মোবাইলে ইন্টারনেট ব্যবহার করার ফলে ফেসবুক চ্যাট বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড ও ওয়েবসাইট ভিজিট ব্লুটুথ দিয়ে ফাইল শেয়ার করার সময় এবং আরো বিভিন্ন উপায়ে আপনার মূল্যবান হ্যান্ডসেটে ভাইরাস চলে আসে। আর ভাইরাসের কারণে কি কি ক্ষতি হতে পারে আপনাদের সাথে একটি শক্তিশালী ও ফ্রি অ্যান্টিভাইরাস শেয়ার করছে।  মোবাইল থেকে ভাইরাস দুর করুন।

এটি সহজেও অনেক ছোট আমি নিজে ব্যবহার করে ভালো ফল পেয়েছি তাই আপনাদের সাথে শেয়ার করলাম নিচে ডাউনলোড লিংক দিয়ে দিলাম এই লিংকে ঢুকে আপনারা এন্টিভাইরাসটি ডাউনলোড করবেন এবং দেখানোর নির্দেশনা অনুযায়ী ইন্সটল করে নিবেন।
https://www. Megahost.com/jh8em2lkeftp/mobile_antivirus_arabic.zip.html

ই-মেইল ব্যবহার করেন তাহলে এই টিউন আপনার কাজে আসবে।

ই-মেইল ব্যবহার করেন আপনাকে যদি জিজ্ঞেস করা হয় কয়টা সিম ব্যবহার করেন? তাহলে উত্তর দিবেন মিনিমাম দুইটা। আর যদি সেটা কোন ছাত্র হয় তাহলে উত্তর হবে সব কোম্পানির সিম। তাহলে এতো সিম চেক করেন কি করে? অনেকে ডুয়েল সিমের মোবাইল ব্যবহার করেন। 

কিছু কিছু চাইনা সেটে ৩টা বা ৪টা সিম রাখার ব্যবস্থা আছে। তাহলে আপনাকে যদি জিজ্ঞেস করা হয় ই-মেইল আইডি কয়টা ব্যবহার করেন? আপনার সোজা উত্তর নিশ্চয়ই হবে অসংখ্য কারন? বিভিন্ন কারনে বেশ কয়েকটা ই- মেইল আইডি এমনিতেই দরকার হয়।
ইমেইল আইডি খোলার নিয়ম।

তাহলে এত মেইল চেক করেন কিভাবে?? নিশ্চয়ই প্রত্যেকবার ঝামেলা করে লগ ইন করতে হয়, তাছাড়া কোন নতুন মেইল আসলে জানতে পারছেন না যদি না লগইন থাকে। আচ্ছা এমন হলে কেমন হয়, ধরেন আপনার সব আইডির যেকোনো একটাতে যদি নতুন মেইল আছে তাহলে ডেক্সটপে সেটা নোটিফাই হবে। 

শুধু তাই না! আপনি ইচ্ছা করলে ডেক্সটপ থেকেও মেইল করতে পারবেন এবং পাঠাতে পারবেন। ইচ্ছা করলে সব মেইল ব্যাকআপ রাখতে পারবেন। সবচেয়ে বড় কথা এসব কিছুই ফ্রি এ অসাধারণ সফটওয়্যার এর নাম হল POP PEEPER. ধন্যবাদ সবাইকে সাইটটি ভিজিট করার জন্য।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url