Payoneer থেকে ব্যাংকে টাকা ট্রান্সফার করবেন কিভাব।

আসসালামু আলাইকুম, বর্তমান ডিজিটাল যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকে ই অর্থ আয় করে থাকেন। কেউ হয়তো youtube থেকে অথবা ফেসবুক পেজ থেকে বা ফ্রিল্যান্সিং করে অনেকে কিন্তু বাইরের কান্ট্রি থেকে কাজের বিনিময়ে কিছু অর্থ পেয়ে থাকেন। আর এই অর্থটি আপনারা সরাসরি হাতে পেয়ে থাকেন না এর জন্য আপনাকে একটি মাধ্যম লাগে আর সে মাধ্যমটি হচ্ছে পেয়েওনিয়ার, পেপাল, ইত্যাদি হতে পারে। আজকের বিষয় হচ্ছে পেওনিয়ার। ইউনিয়নের মাধ্যমে সারা পৃথিবী থেকে আপনি ঘরে বসে আপনার ক্লায়েন্ট অথবা স্পন্সরের কাছ থেকে কিভাবে টাকা পাবেন। টাকা পাওয়ার পর কিভাবে ব্যাংকে ট্রান্সফার করবেন সেই বিষয়টি নিয়ে আজকে আলোচনা করব।

payoneer,payoneer account,কিভাবে পেওনিয়র থেকে ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করবেন,payoneer থেকে কিভাবে টাকা উইথড্র করবেন,payoneer থেকে bkash কিভাবে টাকা উইথড্র করবেন,payoneer থেকে টাকা আনুন bkash খুব সহজে,payoneer to bkash,payoneer থেকে টাকা আনুন bkash এ মাত্র ১ মিনিটে,বিদেশ থেকে কিভাবে টাকা পাঠাবো,payoneer to bank account,পেওনিয়র থেকে ব্যাংকে টাকা তুলবো কিভাবে,বিদেশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম,payoneer mastercard,কমিউনিটি ব্যাংক টাকা ট্রান্সফার

সম্মানিত পাঠক বৃন্দ, Payoneer যে নতুন আপডেটে টাকা ব্যাংকে ট্রান্সফার করে থাকে সে বিষয়টি আমি পুঙ্খানুপুঙ্খ ভাবে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।

Payoneer টাকা ব্যাংকে ট্রান্সফার করবেন যে ভাবে।

আপনাকে প্রথমে গুগল ক্রোম ব্রাউজার ওপেন করতেন হবে। গুগল ক্রোম ব্রাউজারটি ওপেন হলে সেখানে আপনাকে Payoneer.com এই কথাটি লিখে সার্চ করতে হবে। আপনার সামনে পেয়েওনিয়ার এর ওয়েবসাইটটি ওপেন হবে। কিন্তু একটি কথাই বলা হয়ে থাকে যে, আপনি এর আগে যদি Payoneer একাউন্ট করে থাকেন তাহলে কেবল আপনার সামনে অ্যাকাউন্টটি ওপেন হবে। 

আরো পড়ুন, নতুন নিয়মে Payoneer account খুলবেন কি ভাবে।

আপনার Payoneer account না থেকে থাকে তাহলে অবশ্যই আপনি আগে Payoneer একাউন্ট করে ফেলবেন তা না হলে আপনার Payoneer ড্যাশবোর্ডে প্রবেশ করতে পারবেন না। Payoneer একাউন্ট কিভাবে খুলতে হয় সে বিষয় নিয়ে আমি আপনাদের অন্য একটি পোস্টে লিখার চেষ্টা করব যদি আপনারা কমেন্টের মাধ্যমে আমাকে জানিয়ে রাখেন তাহলে অবশ্যই আমি কিভাবে একাউন্ট খুলবেন সে সম্পর্কে আমি বিস্তারিত লিখব। তো পেওনিয়ার কথাটি লিখে যখন আপনি গুগলে সার্চ দিবেন তখন আপনার সামনে Payoneer ড্যাশবোর্ড ওপেন হবে অর্থাৎ ওয়েবসাইটটি ওপেন হবে।

আপনি এখানে উপরের স্ক্রিনে দেখতে পাচ্ছেন আপনার একাউন্টে যখন লগইন করে প্রবেশ করবেন তখন আপনার সামনে উপরের স্ক্রিনের মত ড্যাশবোর্ড ওপেন হবে। ড্যাসবোড ওপেন হওয়ার পর আপনি দেখতে পাবেন আপনার পেমেন্ট একাউন্টে কত টাকা আছে বা কত ডলার জমা আছে সেখান থেকে আপনি কিছু টাকা বা সম্পন্ন টাকায় withdraw করবেন বা টাকাটি তুলে নিবেন। আপনাকে Payoneer অ্যাকাউন্ট থেকে টাকা ট্রান্সফার করার জন্য উইথড্র কথাটি লিখা আছে সেটির উপর ক্লিক করতে হবে। সেখানে প্রবেশ করার পর আপনাকে পরবর্তী স্টেপ  নিয়ে যাওয়া হবে।

আরো পড়ুন, প্রফেশনাল ফেসবুক পেজ  তৈরি করবেন কি ভাবে।

পরবর্তী স্টেপ বা ধাপে আপনি দেখতে পাবেন উইথড্রো ডিটেল স এরকম একটি ডেস বোর্ড আসবে সেখান থেকে আপনি Usd ব্যালেন্স একটু সেট করে নেবেন এবং আপনার যে ব্যাংক আছে সেটি অটো ভাবেই তারা নিয়ে নেবে। এরপর আপনি কত ডলার withdraw করতে চাচ্ছেন সেই ডলারটি উল্লেখ করে দেবেন।

আপনি ডলার টাকা ট্রান্সফার করার জন্য সঠিকভাবে বসানো হয়ে গেলে আপনি সেখান থেকে নিচের দিকে দেখতে পাবেন রিভিউ অপশন অর্থাৎ রিভিউ এই লেখাটির উপর ক্লিক করবেন। এরপরই আপনাকে রিভিউ অপশনে ক্লিক করার পর অন্য একটি পেজে নিয়ে যাওয়া হবে।

সেখান থেকে আপনি আপনার ডিটেলস পেয়ে যাবেন যেমন আপনি যে Usd ব্যালেন্সটা নির্ধারণ করেছিলেন সে ব্যালেন্সটা দেখতে পাবেন আপনি কোন ব্যাংকে টাকা ট্রান্সফার করতে চান সেই ব্যাংকটি দেখতে পাবেন এবং কত ডলার উইথড্র করবেন সেই ডলারটি সহ ডলারের এক্সচেঞ্জ অর্থাৎ আপনি যত ডলার উইড্র করবেন বা আপনি যে দেশের হয়ে থাকেন না কেন সেই দেশের কত টাকা পাবেন তা সম্পূর্ণ দেখতে পাবেন। কিন্তু একটি কথা বলে রাখি আপনাদের, আপনি যেই তারিখে ডলারটি উইথড্র করবেন অর্থাৎ যত ডলার উইথড্র করবেন তত ডলারের বাংলাদেশী বা আপনি যে দেশের হয়ে থাকেন সেই দেশে যত রেট থাকবে ততক্ষণই পাবেন যদি পরক্ষণেই ডলার রেট বেশি হয় কিন্তু পাবেন না আপনি যে তারিখে ডলার উইথড্র করবেন সেই তারিখের ততো রেট অনুযায়ী টাকা আপনার ব্যাংকে ট্রান্সফার করা হবে।

আরো পড়ুন, ফেসবুক পেজ মনিটাইজেশন শর্ত কি কি?

এরপর আপনি নিচে থাকা উইথড্রো বাটনে ক্লিক করে দেবেন। এরপর আপনার পেওনের ব্যাংক একাউন্ট খোলার সময় যে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছিল সেই মোবাইল নাম্বারে একটি ভেরিফিকেশন কোড যাবে সেই কোডটি যথাযথভাবে সংরক্ষণ করে কোড ভেরিফিকেশন ঘরে বসিয়ে নেবেন। আপনার ভেরিফিকেশন কোড বসানো শেষ হয়ে গেলে ক্লিক করে বের হয়ে যাবেন। আপনার সবকিছু ঠিকঠাক থাকলে আপনার ব্যাংকে এক থেকে দুই দিনের মতো সময় নেবে তারা সবকিছু যাচাই-বাছাই করে আপনার অ্যাকাউন্টে টাকাটি ট্রান্সফার করে দিবে।

আরো পড়ুন, বিকাশ থেকে কি ভাবে লোন নিবেন।

 সম্মানিত পাঠক আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে আপনার Payoneer অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ বা আপনি যে দেশে থাকেন না কেন সেই দেশের ব্যাংক কে টাকা ট্রান্সফার করবেন যদি আপনাদের পেমেন্ট থেকে ব্যাংকে টাকা ট্রান্সফার করার কোন সমস্যা হয়ে থাকে বা আপনি যদি বুঝতে না পারেন তাহলে অবশ্যই আমাকে কমেন্টের মাধ্যমে জানাবেন আমি আপনাকে খুঁটিনাটি বিষয়গুলো বিস্তারিত জানানোর চেষ্টা করব ইনশাআল্লাহ ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url